32 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
একুশে ৭১বিনোদনRRR" জাপান বক্স অফিসে সুপার হিট

RRR” জাপান বক্স অফিসে সুপার হিট

রাজামৌলির ব্লকবাস্টার “RRR”, রাম চরণ এবং NTR জুনিয়র অভিনীত, জাপানি বক্স অফিসে ক্রমাগত সংখ্যা অর্জন করে চলেছে৷

মুক্তির ২০দিন পরে, ছবিটি JPY206 মিলিয়ন ($1.4 মিলিয়ন) সংগ্রহ করেছে, এটি রাজামৌলির “বাহুবলী ২: দ্য কনক্লুশন” এর পরে জাপানে তৃতীয় সর্বোচ্চ ভারতীয় উপার্জনকারী, প্রভাস অভিনীত, যা JPY300 মিলিয়ন সংগ্রহ করেছিল। “RRR” আমির খানের “3 ইডিয়টস” কে ছাড়িয়ে গেছে, যা JPY170 মিলিয়ন আয় করেছে।

“‘বাহুবলী 2’ প্রায় অর্ধ বছর এবং দুটি রিলিজ JPY200 মিলিয়ন উপার্জন করতে সময় নিয়েছে,” “RRR” জাপানের পরিবেশক কিজো কাবাতা বলেছেন৷ “‘বাহুবলী 2’-এর জন্য আমরা প্রথমে আন্তর্জাতিক সংস্করণ প্রকাশ করেছি এবং পাঁচ মাস পর আসল সংস্করণটি প্রকাশ করেছি৷ এবং তারপরে চার মাস পর আইম্যাক্স সংস্করণ প্রকাশের জন্য এগিয়ে যান৷ কিন্তু ‘RRR’-এর জন্য কোনও আন্তর্জাতিক কাট নেই কারণ আমরা ছবিটি সম্পাদনা করতে চাইনি৷ আমরা মূল সংস্করণের সাথে Imax সংস্করণটি প্রকাশ করেছি৷ আমরা ছবিটি আশা করছি আরও দর্শকদের আকর্ষণ করা এবং দীর্ঘ সময়ের জন্য প্রেক্ষাগৃহে খেলা চালিয়ে যাওয়া এবং জাপানে চলচ্চিত্রটির ডলবি সিনেমা সংস্করণ আনার চেষ্টা করা।”
একটি চিত্তাকর্ষক বিশ্বব্যাপী চালানোর পর, যেখানে এটি $145 মিলিয়ন আয় করেছে, যার মধ্যে উত্তর আমেরিকায় $14.5 মিলিয়ন রয়েছে, ছবিটি 21 অক্টোবর জাপানে মুক্তি পেয়েছে।

Keizo Kabata’s Twin ফিল্মটি ২০৯টি স্ক্রীনে এবং ৩১টি Imax স্ক্রীনে ৪৪টি শহর ও প্রিফেকচারে জাপানে মুক্তি পেয়েছে, যা দেশের একটি ভারতীয় চলচ্চিত্রের জন্য সবচেয়ে বিস্তৃত মুক্তি। রাজামৌলি, এনটিআর জুনিয়র এবং রাম চরণ ছবির প্রচারণামূলক সফরের জন্য জাপানে গিয়েছিলেন।

টুইন অনুসারে এক সপ্তাহে, “RRR” JPY73 মিলিয়ন ($495,000) সংগ্রহ করেছে, যা জাপানে ভারতীয় চলচ্চিত্রের জন্য প্রথম সপ্তাহের সর্বোচ্চ সংগ্রহ করেছে। “RRR” ১০ নং এ খোলা হয়েছে এবং শীর্ষ নয়টি চলচ্চিত্র ছিল স্থানীয় জাপানী চলচ্চিত্র। “দ্য ব্যাড গাইজ”, “স্পেন্সার” এবং “জুরাসিক ওয়ার্ল্ড ডোমিনিয়ন” এর থেকে এগিয়ে “RRR” ছিল সপ্তাহের সর্বোচ্চ আয় করা বিদেশী ছবি।

টুইন অনুমান করে যে “RRR” মুক্তির খরচ পুনরুদ্ধার করবে এবং মুক্তির ১০ দিনের মধ্যে লাভে প্রবেশ করবে। ১০দিন পর, ছবিটি JPY110 মিলিয়নের বেশি আয় করেছে।

“জাপানি দর্শকরা দেখতে পান যে ভারতীয় চলচ্চিত্রগুলি, বিশেষ করে ‘RRR,’ তারা সাধারণত যে চলচ্চিত্রগুলি দেখেন তার থেকে সম্পূর্ণ আলাদা এবং এতে প্রচুর শক্তি রয়েছে, যা তাদের সতেজ বোধ করে,” কাবাটা যোগ করেছেন।

আরও পডুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

17 + 15 =

- Advertisment -spot_img

সবচেয়ে পঠিত